বিপিয়া টিউটোর - এসো শিখি সহজ করে

বাংলা ভাষায় প্রযুক্তি সহজে উপস্থাপনের নিমিত্তে আমাদের এই ছোট্ট প্রয়াস।

🔍 কি খুঁজছেন!

ফটোশপ সিসি ২০১৯ ডাউনলোড করুন [Photoshop CC 2019 (Full Version)]

বর্তমান বিশ্বে যতসব ইমেজ এডিটর আছে তারমধ্যে সর্বজন গৃহীত ইমেজ এডিটর হল ফটোশপ । ১৯শে ফেব্রুয়ারি ১৯৯০ সালে প্রাথমিকভাবে এডোবি সিস্টেম ইনকোর্পোরেটেড এই ফটোশপ চালু করে । তবে এই প্রোগ্রামটি ১৯৮৭ সালে থমাস এবং জন নল নামে দুই ভাই মিলে তৈরী করে । পরে এডোবির কাদের কাছ থেকে প্রোগ্রামটি কিনে নেয় । এই ফটোশপের প্রাথমিক নাম ছিল ImagePro কিন্তু পরে দেখা গেলো এই নামটা আগেই কোন একটি কোম্পানি নিয়ে রেখেছে তাই পরে তারা এর নামকরণ করে ফটোশপ । ১৯৮৮ সালে এডোবি কোম্পানি ফটোশপের লাইসেন্স কিনে নেয় । প্রথম ফটোশপ ভার্সন ছিলো ফটোশপ ১.০ যা প্রকাশিত হয় ১৯৯০ সালের ১৯শে ফেব্রুয়ারি ।

এডোবির ২৯ বছরের সফলতায় আজকে আমি দেখাবো ফটোশপের লেটেস্ট ভার্সন এডোবি ফটোশপ সিসি ১৯ ডাউনলোড প্রক্রিয়া । বেশি কিছু বলব না । আপনি যদি ট্রায়াল করে দেখতে চান তবে এডোবির অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে দেখে নিতে পারেন । সেখান থেকে কিনে ব্যবহার করতে পারবেন । প্রতি মাসে ২০.৯৯$ দিয়ে আপনাকে সেটা কিনে ব্যবহার করতে হবে । তবে বাঙালীরা স্বাচ্ছন্দ্য প্রীয় । কি আর বলবো আমি নিজেই অনলাইন থেকে ক্র্যাক ফাইল ব্যবহার করে ফটোশপের সম্পূর্ণ ভার্সন ব্যবহার করি । আমাদের ফটোশপ টিউটোরিয়াল পর্বে আপনাকে এই সফটওয়্যারটি ব্যবহারের প্রয়োজন পড়বে । তাই আপনি নিচের স্পেসিফিকেশন দেখে ডাউনলোড করে নিন। কিংবা আপনি অনলাইন থেকেও ডাউনলোড করে নিতে পারেন । আমি সহজে ডাউনলোড করার জন্য নিচে দুটি লিংক দিলাম । আপনি চাইলেই আপনার জন্য ফটোশপটি নামিয়ে নিতে পারেন ।
নিচের লিংক থেকে সম্পূর্ণ ফাইলটি বিনামূল্যে ডাউনলোড করে নিন । এডোবি ফটোশপ ডাউনলোড করার জন্য আপনার পিসি/লেপটপে নিম্নের কনফিগারেশন মজুদ থাকতে হবে । আমি শুধু উন্ডোজের জন্য কনফিগারেশন দিলাম । আশা করি ম্যাক ব্যবহারকারীরা অনলাইন থেকে সফটওয়ারটির ক্র্যাক ফাইল ডাউনলোড করে নিতে পারবেন ।
স্পেশিফিকেশন   সর্বনিম্ন রিকুয়ারমেন্ট  রিকমান্ডেড
ফ্রী হার্ড ডিস্ক   ২.৬ জিবি (৩২ বিট)  ৩.১ জিবি (৬৪ বিট)
রেম   ২ জিবি  ৮ জিবি
উন্ডোজ   ৭   ততোর্ধ্ব
স্ক্রিন   ১০২৪ x ৭৬৪   ১২৮০ x ৮০০
বিঃদ্রঃ ক্র্যাক (Crack) জনিত পাইরেসি (Piracy) বিপিয়া টিউটোর বহণ করে না । শুধুমাত্র ব্যবহারকারীর সহজ ব্যবহার ও প্রশিক্ষণের স্বার্থে আমরা প্রকাশ করছি ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন