🔍 কি খুঁজছেন!


Facebook Advertisement
ফেইসবুক পৃথিবীর সবচাইতে বৃহৎ সামাজিক যোগাযোগের মাধ্যম । এই মাধ্যমে মানুষ যেমন একে অপরের সন্নিকটে থাকে তেমনি এটি আপনার ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রচারণার জন্য একটি উত্তম মাধ্যম । আপনি যদি আপনার প্রতিষ্ঠানকে ফেইসবুকের মাধ্যমে প্রচারণা করতে উদ্দ্যেগী হন তাহলে আমরা আপনাকে সেই লক্ষ্যে পৌছে দিতে পারি । ফেইসবুকে ক্যাম্পেইন করতে হলে আপনাকে মাস্টারকার্ড, ভিসাকার্ড এগুলো প্রয়োজন হয় । কিন্তু আমরা আপনাকে এসব প্রদ্ধতি থেকে অবমুক্তি দিচ্ছি । আমরা আন্তর্জাতিক পেইমেন্ট সিস্টেম ব্যবহার করে আপনার পেইজের প্রচারণা করে দিবো বিনিময়ে আন্তর্জাতিক কারেন্সি বাংলাদেশী টাকায় আমাদের আপনি সহজেই ট্রান্সফার করে দিতে পারবেন । টাকা লেনদেনের জন্য আমরা কেবল ডাচ্‌ বাংলা মোবাইল ব্যাংকিং সেবা গ্রহণ করছি । আমরা যেভাবে কারেন্সি নিচ্ছি । নিচে লক্ষ্য করুনঃ

বিল-পে মেথডডাচ্‌ বাংলা মোবাইল ব্যাংকিং
কারেন্সি ($)ডলার টু (৳)টাকা
প্রতি ডলার ($) ৯০ টাকা(৳)
মেইনটেনেন্স বিপিয়া টিউটর টিম
নিরাপত্তা সর্বাধিক
ভিডিওটি লক্ষ্য করুন এবং আমাদের যাচাই করুনঃ
নিরাপত্তা ও রক্ষণাবেক্ষণঃ
আমরা স্বযত্নে ফেইসবুক পাতার নিরাপত্তা ও গোপনীয়তা রক্ষাপূর্বক ক্যাম্পেইন করি । এছাড়াও ক্যাম্পেইন চলাকালীন সময়ে আমরা আপনার ফেইসবুক পাতার বিভিন্ন ত্রুটি তাহলে তা সংশোধন পূর্বক একটি পরিপূর্ণ সেবা প্রদান করি । ক্যাম্পেইন চলাকালীন কোন সমস্যা হলে আমরা তা নিয়ন্ত্রণ করবো । কিন্তু ক্যাম্পেইন শেষ হলে গেলে আমাদের কোন দায়বদ্ধতা নেই ।
উদ্দেশ্য ও লক্ষ্যঃ
আমাদের কাছে বিজ্ঞাপন প্রদানের সময় যে পেইজের প্রচার করতে যাচ্ছেন তা কোন কোন এরিয়া বা দেশে দেখাবে তা উল্লেখ করুন । তার সাথে কোন ধরণের মানুষের কাছে আপনার প্রোডাক্ট বা সেবা পৌছে দিতে চান সেটা উল্লেখ করুন ।
ক্যাম্পেইন রিভিউঃ
আপনার ক্যাম্পেইন শেষে ইমেইলের মাধ্যমে উন্নতি ও কি পরিমাণ মানুষের কাছে এডটি দেখিয়েছে এবং কারা কারা আপনার লিংক বা পেইজ/পোষ্টটি দেখেছে তার গ্রাফ পূর্বক ফেইসবুকের মেইল পাঠানো হবে ।
আর্থিক লেনদেনঃ
আপনি যত ডলারের ($) ক্যাম্পেইন করবেন তার ঠিক অর্ধেক পরিমাণ টাকা(৳) আমাদেরকে আগে পেইড করতে হবে । ক্যাম্পেইন চালু হওয়ার পরে আমাদেরকে বাকি টাকা পরিশোধ করে দিতে হবে । এই শর্তটা যারা প্রথম আমাদের সাথে লেনদেন করছেন তাদের জন্য । আর্থিক লেনদেন তাই আমরা এরকম সুযোগ রেখেছি । এছাড়া আমরা ক্যাম্পেইন শুরুর আগে টাকা নিই । কারণ অনেকের মনেই সংকোচ থাকে "তার পরেও...!! " । ডাচ্‌ বাংলায় টাকা পে করার পরে অনুগ্রহ করে আপনার ট্রানজেকশন আইডি(TxnID) টি আমাদেরকে পাঠিয়ে দিন । পেমেন্ট কমপ্লিট হলে আমাদের পক্ষ থেকে একটি নিশ্চিতকরণ বার্তা পাঠানো হবে ।
কিভাবে টাকা পে করবেনঃ
প্রযোজনীয় তথ্যঃ
আমাদেরকে ইমেইলে বা ফেইসবুক মেসেজে(যোগাযোগের আইকনে ক্লিক করুন) নিচের তথ্যগুলো দিন ।
  • ক্যাম্পেইন ইমেইজ একটি তৈরী করুন । সাইজ 1200 x 628 পিক্সেল ।
  • হেডলাইন সর্বোচ্চ ৪৫টি অক্ষর সংবলিত ।
  • ডেসক্রিপশন বা বিবরণ দিন সর্বোচ্চ ৩০ অক্ষরের ।
বিশ্বাস ও আস্থাঃ
আপনি ১০০% বিশ্বাসের সহিত কাজ করি । আমাদের উপর আস্থা রাখুন আমরা আপনার প্রতিষ্ঠানের ভালো কিছু আশা করি । কারণ, আমরা আরো অনেকের পেইজ প্রমোট করেছি । তাদের কিছু ফিডব্যাক নিচে তোলে ধরা হলঃ

আমি খুবি আনন্দিত । বিপিয়া টিউটোরের এই উদ্দ্যেগটি একটি প্রশংসনীয় উদ্দ্যেগ । কারণ, তারা খুবি যত্নের সহিত গুছিয়ে কাজ করে । আমি তাদের কাছে আমার অনেকগুলো পেইজের প্রমোট করিয়েছি । সেগুলোতে অনেক ভালো ফিডব্যাক পেয়েছি । তাদের সাথে আরো অনেক কাজ করার আশা রাখি !
-সুহেল রানা সুমন
যোগাযোগ করুনঃ   | |

কোন মন্তব্য নেই: